দেশজুড়েবাংলাদেশ

৯৯৯ এ ফোন : আটক দুই কথিত সাংবাদিক।

সাতক্ষীরা প্রতিনিধিঃ

ঘটনা মঙ্গলবার বিকালের। আপন চাচতো ভাই বোন প্রাইভেট পড়ে হাটছিলো সাতক্ষীরা শহরের গণমূখীর মাঠের রাস্তায়। এসময় দুই জন কথিত সাংবাদিক পরিচয় দিয়ে আলামিন প্রমি ও সাইফুল ইসলাম নামক দুই চাঁদাবাজ তাদের গতি রোধ করে এবং তাদের কে আটকিয়ে ১৪ হাজার টাকা দাবী করে। এসময় আটককারীদের হাতে জিম্মি আপন চাচতো ভাইবোন তাদের নিজেদের পরিচয় দিলেও চাঁদাবাজ দুই কথিত সাংবাদিকদের মন গলেনি। এক পর্যায়ে মেয়েটির হাতের সোনার আংটি ও ব্যাগে থাকা ২ হাজার টাকা কেড়ে নেন সাংবাদিক পরিচয় প্রদানকারী ঐ দুই চাঁদাবাজ।
এক পর্যায়ে মেয়েটির চাচতো ভাই সৌরভ জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন দেয় একটু আড়ালে গিয়ে। ফোন পাওয়ার ১৫-২০ মিনিটের ভিতরে সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমানের দিক নির্দেশনা মোতাবেক কাটিয়া ফাড়ির এএসআই নাসির উদ্দিন ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে কথিত সাংবাদিক পরিচয় প্রদান কারী আলামিন প্রমি ও সাইফুল ইসলাম কে আটক করতে সক্ষম হয় এবং তাদের কে সাতক্ষীরা সদর থানায় নিয়ে আসা হয়।আটক কৃতদের নাম মোঃআলামিন প্রমি, পিতা -মোঃ বিলাল হোসেন ও মোঃসাইফুল ইসলাম(২৬), পিতা- সামসুর রহমান, উভয়ের বাড়ি সাতক্ষীরা শহরের কাটিয়া গ্রামে।
আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের বলেন আটককৃত দুই চাঁদাবাজ ও সাংবাদিক পরিচয় প্রদানকারী দের কাছ থেকে একটি অত্যাধুনিক বিদেশী টিপ সুরি ও ৪ টি সাংবাদিক পরিচয়ের আইডি কার্ড উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, ৪ টি সাংবাদিক কার্ডের মধ্যে ১ টি কার্ড দৈনিক সাত নদী পত্রিকার,১ টি কার্ড দৈনিক অবদান পত্রিকার, ১ টি ক্রামই জনতার।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close