দেশজুড়েবাংলাদেশরাজনীতি

তুষারের চার আঙ্গুল কেটেনেয়ার ঘটনায় থানায় মামলা দায়ের, গ্রেফতার-০১

কলারোয়া উপজেলা ছাত্রলীগের কমিটি বাতিল

সাতক্ষীরা প্রতিনিধিঃ

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সাতক্ষীরার কলারোয়ায় ছাত্রলীগ নেতা নাইস ও তার সহযোগীদের হাতে উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইলেট্রনিকস ব্যবসায়ী তুষারের ডান হাতের চার আঙ্গুল কেটে নেয়ার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

শনিবার রাতে আহত তুষারের চাচা আবু সিদ্দিক গাজী বাদী হয়ে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদি হাসান নাইসসহ ৭ জনকে আসামী করে এ মামলাটি দায়ের করেন। পুলিশ ইতিমধ্যে এ মামলার অন্যতম আসামী রেজাউল ইসলাসকে গ্রেফতার করেছে।

এদিকে, এ ঘটনার পর কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে কলারোয়া উপজেলা ছাত্রলীগের কমিটি বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন কলারোয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু।

আহত তুষারকে বর্তমানে ঢাকার মোহাম্মদপুর আল-মানার নামের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসা চলছে বলে জানিয়েছেন তারা বাবা মুনসুর গাজী।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুজ্জামান জানান, এ ঘটনায় ইতিমধ্যে এ মামলার অন্যতম আসামী রেজাউল ইসলাসকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো জানান, অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশের চিরুনি অভিযান চলছে।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close