বিনোদন

ইভার সাথে রাজু আরমানের রসায়ন

নাটক ঘটক আলীর ঘটকালী তে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির, ইভা ও রাজু আরমান।

বিনোদন ডেক্সঃ 

নাটকের নাম ঘটক আলীর ঘটকালী। সম্প্রতি  পরিচালক শাহরিয়ার রহমান এর পরিচালনায়  শেখ সুজনের ক্যামেরায়  নাটকটির চিত্র ধারনের কাজ  শেষ হয়েছে  নারায়ণগঞ্জের পূর্বাচল রাজ্য শুটিং স্পট সহ আশপাশের বিভিন্ন স্থানে।

এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। তিনি থাকেন এলাকার ডিজিটাল ঘটক আলী চরিত্রে।  গল্পে তাকে শেষ পর্যন্ত এক ভিন্ন ভাবে আবির্ভাব কারানো হয়েছে বলে জানা গেছে।

(নাটকের একটি দৃশ্যে মীর সাব্বির ও ইভা)   

Contact with this number for buy domain , hosting & also design like this website and your like.

এছাড়াও অভিনয় করেছেন  মডেল ও অভিনেত্রী ফারজানা ইভা , নবাগত রাজু আরমান,  জনপ্রিয় অভিনেতা আফজাল শরিফ, মিতু, সেলজুক, আর এস শুভ, নেহা নন্দিনীসহ প্রমুখ ।

নবাগত রাজু আরমান নাটকটির বিশেষ কেন্দ্রজুড়ে শান্ত নামক চরিত্রে অভিনয় করেছেন বলে জানিয়েছেন। তিনি বলেন সিনিয়র অভিনেতা মীর সাব্বির ভাই, আফজাল শরিফ ভাই সহ সকলেই খুবই হেল্পফুল।  পুরা ইউনিটের সবাই খুব কষ্ট করেছি দর্শকদের  ভাল কিছু উপহার দেওয়ার জন্য।

(বাসরের একটি দৃশ্যে রাজু আরমান ও ইভা) 

তিনি আরো বলেন আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি পরিচালক শাহরিয়ার ভাই ও সহকারী পরিচালক আমার বন্ধু মানুষ বুলবুল মাসউদ সহ ইউনিটের সবাইকে।  দর্শক যদি আমাকে ভালভাবে নেয় তাহলে অবশ্যই সামনে আরো ভাল কাজ করে যেতে চাই।

নাটকটি প্রযোজনা করেছেন স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান এস আর টেলিফিল্মস।

কয়েকটি গণমাধ্যম সূত্রে জানা গেছে  নাটকটি অতি শ্রীঘ্রই যেকোনো একটি  বেসরকারি টেলিভিশনে প্রচারের পাশাপাশি ইউটিউবে প্রকাশ পাবে।

এম আর আই এস/রয়েল ডেক্স

 

ট্যাগ
আরো দেখুন

এই বিভাগের আরও কিছু খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close