গ্যালারিফটো গ্যালারিফিচার

শহরে হয়ে গেল মেরাকি ফ্যাশন শো

কলকাতা,রাজকুমার দাস:

হাসনা হেনা হাসান(হাসনা হেনা হাসান বুটিক) ও রিমা চৌধুরী(বায়া বুটিক)-দুজন প্রতিভাবান ডিজাইনার তাঁদের যাত্রা শুরু করেন INIFD-তে যোগদানের মাধ্যমে।

ইচ্ছে ও সৃজনশীলতার মাধ্যমে তাঁরা ফ্যাশন জগতের জায়গা খুব সহজেই তৈরি করে নেন।তাঁদেরই উদ্যোগে ‘মেরাকি ফ্যাশন শো’ এখন নতুন ডিজাইনার দের পছন্দের ফ্যাশন শো।তাঁদের মূল লক্ষ্যই হলো নতুন ডিজাইনার ও মডেলদের সুযোগ করে দেওয়া।

রবিবার ‘দ্য সার্কেল ক্লাব’-এ ‘মেরাকি’র দ্বিতীয়তম ফ্যাশন শো হয়ে গেল।টাই নটস,বাঁধানি,জাপানি শিবোরি,হ্যান্ড এম্বডারি,হ্যান্ড প্রিন্ট এবং জারদৌসি কাজ ও আধুনিক ডিজাইন ও থিম সহ ৬জন ডিজাইনার,২৩ জন নবাগত মডেল ও ১২ জন নামি মডেলের সাথে ‘মেরাকি’কে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যেতে বাংলাদেশ থেকেও ডিজাইনার উপস্থিত ছিলেন।

Contact with this number for buy domain , hosting & also design like this website and your like.

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরিচালক কমলেশ্বর মুখার্জী,অভিনেতা ও প্রিয়া এন্টারটেইনমেন্ট-এর এম ডি অরিজিৎ দত্ত, নৃত্যশিল্পী অলকপর্ণা গুহ প্রমুখ।যাঁদের ডিজাইনে এবারের মেরাকি সমৃদ্ধ হয়ে উঠেছিল তাঁরা হলেন-দেবযানী ভদ্র, নারায়ণী জয় সওয়াল, আদি অভি,শ্যাম সুন্দর, হাসনা হেনা হাসান ও রিমা চৌধুরী।

র‍্যাম্পে হাঁটলেন ডিম্পি ঘোষ,মাধবীলতা মিত্র, মহুয়া সেন,নিক রামপাল, রূপ বক্সী রূপ ভট্টাচার্য, তামরি চৌধুরী, টিউলিপ দত্ত,সৌরাচিতা প্রমুখ।”

এবারের ফ্যাশন শো-এর আরেকটি বিশেষত্ব হলো বাচ্চাদের র‍্যাম্প শো। র‍্যাম্পে অরিজিৎ দত্তর উপস্থিত ও হাটা সকলকে পোগ্রামের মাত্রাটা আরেকটু বাড়িয়ে দেয়।ক্লাসিকাল ও ওয়েস্টার্ন ড্যান্সের মন মাতানো পারফর্ম ছিল মন কাড়া।

আরো দেখুন

এই বিভাগের আরও কিছু খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close