গ্যালারিফটো গ্যালারিফিচার

ছবি তোলা আমার একমাত্র নেশা

রয়েল ডেক্সঃ

ছবির খোঁজে আমি ছুটে বেড়াই
‘দেখা হয় নাই চক্ষু মেলিয়া, ঘর হতে দুই পা ফেলিয়া’। না, এক্ষেত্রে শুধু দেখে চোখ জুড়িয়ে মনকে প্রাধান্য দেয়া নয়, বরং যা দেখা তা ফ্রেমবন্দি করাও যেন অন্তিম শখ তার।


তিনি ঋক্ সাহা। যিনি ছোটবেলা থেকেই ছবি তুলতে ভালোবাসেন। কাকডাকা ভোরে চোখে বিভোর স্বপ্ন আর পিঠে ক্যামেরার ব্যাগ নিয়ে বাসা থেকে বের হন। ছুটে যান গন্তব্যে। যে গন্তব্যের কোনো সীমারেখা নেই।

সারাদেশেই ছুটে বেড়ান তিনি। ছবির খোঁজে। উপভোগ করেছেন প্রকৃতির অপার সৌন্দর্যকে। সেইসঙ্গে সৌন্দর্যের স্মারক হিসেবে নিজ ক্যামেরায় তুলে রেখেছেন তার সারাংশ।


Contact with this number for buy domain , hosting & also design like this website and your like.

গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে তরুণ ফটোগ্রাফার ঋক্ সাহা বলেন, একটা সময় সখের বশে ছবি তুলতাম। আর এখন ছবি তোলা আমার নেশা। বলতে গেলে বর্ষপঞ্জিকায় এমন কোনো দিন নেই, যেদিন আমার ক্যামেরার সাটার ক্লিক হয় না। বিশিষ্ট ব্যক্তিবর্গের ছবি তোলার চেয়ে অবহেলিত ও হতদরিদ্র মানুষের দুঃখগাঁথা জীবনের ছবি তোলাকেই আমি প্রাধান্য দেই। পাশাপাশি প্রাকৃতিক সৌন্দর্যকে ক্যামেরাবন্দি করতেও কালক্ষেপণ করি না। ছবির খোঁজে আমি ছুটে বেড়াই যত্রতত্র। যাবতীয় বাধা-বিপত্তি উপেক্ষা করে আমার এ পর্যন্ত আসা।


১৯৯২ সালে নরসিংদী সদর জেলায় জন্মগ্রহণ করেন ঋক্ সাহা। ২০১৭ সালে তার নিজ উদ্যগে নরসিংদীতে একটি ইভেন্টম্যানেজম্যন্ট প্রতিষ্ঠান গড়ে তুলেন। যেখানে ১০ জন উদীয়মান ফটোগ্রাফার কর্মরত আছেন।

ট্যাগ
আরো দেখুন

এই বিভাগের আরও কিছু খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close