জাতীয়বাংলাদেশ

রামপালে রড বহনকারী ক্রেন ছিড়ে দুই শ্রমিক নিহত

মোংলা প্রতিনিধি:
মোংলা-খুলনা মহাসড়কের পাশে রামপালে নির্মানাধীন কয়লাভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্রের রড বহনকারী ক্রেন ছিড়ে দুই শ্রমিক নিহত হয়েছে।

শনিবার রাতে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে রামপাল থানা পুলিশ। ক্রেনের মাধ্যমে রড নির্মানাধীন ভবনের উপরে তোলার সময় চাপা পড়ে দুজন নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হয়েছে।


রবিবার দুপুরে ময়না তদন্ত শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতরা হলেন, চাপাইনবাবগঞ্জ জেলার কালী নগর গ্রামের আনসার আলীর পুত্র, নাসির হোসেন (২৪) এবং রামপাল উপজেলার আদাঘাট গ্রামের ফজলুর রহমানের পুত্র মোঃ আসাবুর রহমান (৪০)।

খুলনার সোনাডাঙ্গা থানার এস আই আফসার আলী এবং রামপাল থানার অফিসার ইনচার্জ মোঃ লুৎফর রহমান জানান, রামপালে ১৩২০ মেগাওয়াট নির্মানাধীন কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্রের বেশ কয়েকটি নতুন ভবন তৈরী হচ্ছে।


এখানে নেক্ট এক্সপো নামক একটি কোম্পানীর আওতায় শ্রমিকরা শনিবার রাতে কাজ করতেছিল। এসময় ক্রেনদিয়ে রড উপরে তোলার সময় হঠাৎ করে ক্রেনের ওয়াররোপ ছিড়ে নির্মান শ্রমিকের গায়ের ওপর পড়ে যায়। এসময় দুইজন শ্রমিক গুরুতর আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে খুলনা মেড়িকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  নাসির হোসেন ও মোঃ আসাবুর রহমান নামের ওই দুই শ্রমিককে মৃত ঘোষনা করে।

Contact with this number for buy domain , hosting & also design like this website and your like.

হতাহতদের প্রত্যেক পরিবারকে কর্তৃপক্ষ যথাযথ ক্ষতিপুরণ দেবে বলেও জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তারা। এদিকে গেল সপ্তাহে দুর্ঘটনায় আরো দুই শ্রমিকের মৃত্যু হয়। এনিয়ে চলতি মাসে তাপ বিদ্যুৎ কেন্দ্রে ৪ নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে।

ট্যাগ
আরো দেখুন

এই বিভাগের আরও কিছু খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close