বাংলাদেশ

সাতক্ষীরার তালা বাজারে ভয়াবহ অগ্নিকান্ড

সাতক্ষীরার তালা বাজারে ৮টি দোকান পুড়ে ৫ লক্ষাধিক টাকার ক্ষতি

 শেখ ইমরান হোসেনঃ  

সাতক্ষীরার তালা কাঁচা বাজারে মুদিমালের চাদনীর ৮টি দোকান পুড়ে ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

ঘটনাটি মঙ্গলবার (৫ মার্চ) রাত পৌনে ১১টার দিকে ঘটেছে। স্থানীয়রা ধারনা করছেন বৈদ্যুতিক শট-সার্কিট থেকে এই আগুনের উৎপত্তি হতে পারে ।


ক্ষতিগ্রস্থ দোকানীরা হলেন, বিশ্বনাথ সাধু, শক্তিপদ সাধু, আব্দুল জলিল সরদার, তরাব আলী, মনোব্রত কর, কামাল মোল্যা ও আবু সাঈদ। এঘটনায় বিশ্বনাথ সাধু, শক্তিপদ সাধু, আব্দুল জলিল সরদার বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে বলে জানা গেছে।


স্থানীয়রা জানান, বাজার শেষে প্রায় সব দোকান বন্ধ করে দোকানীরা চলে যায়। এসময় বাজারের নৈশ্য প্রহরী কাজী রফিকুল ইসলাম ও আবুল কাশেম প্রথমে আগুনের শিখা দেখতে পেয়ে থানায় খবর দিলে তাৎক্ষনিক থানা থেকে সাতক্ষীরা ফায়ার সার্ভিসে খবর দেন।

Contact with this number for buy domain , hosting & also design like this website and your like.

পরে স্থানীয় জনতার সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। তবে তালাতে কোন ফায়ার সার্ভিসষ্টেশন না থাকায় প্রায়ই এমন অগ্নিকান্ডের ঘটনা ঘটলে ও তাৎক্ষণিক ফায়ার সার্ভিস সেবা পাওয়া যায় না বলে স্থানীয়রা জানান।

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মোঃ আজিজুর রহমান জানান, ফায়ার সাফিসের ৮ সদস্যের টিম ঘটনাস্থলে পৌছে দেখা গেছে স্থানীয় জনগন আগুন নিভাতে সক্ষম হয়েছে। তবে আগুনের উৎপত্তি হয়েছে বৈদ্যুতিক শর্ট-সার্কিটের মাধ্যমে।

ট্যাগ
আরো দেখুন

এই বিভাগের আরও কিছু খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close