আন্তর্জাতিক

ভিটমাটি দখলকে কেন্দ্র করে মৃত্যু ১, অবরোধ ৩৪ নং জাতীয় সড়ক

তন্ময় দাস,শিলিগুড়িঃ

বাড়ির ভিটা জমি দখলকে কেন্দ্র করে মৃত্যু একজনের। মৃতদেহ রাস্তায় রেখে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ এর ঘটনায় অবরুদ্ধ হয়ে পড়ে ৩৪ নং জাতীয় সড়ক।


ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার গুঞ্জরিয়া এলাকার পাচুসিয়া গ্রামে। এই দিন দুই ঘন্টা ধরে অবরোধ করে বিক্ষোভ দেখায় মৃতের পরিবার পরিজনরা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ইসলামপুর থানার বিশাল পুলিশ বাহিনী ও পরে যানচলাচল স্বাভাবিক করে।


পরিবার সূত্রে জানা যায় ইসলামপুর থানার গুঞ্জরিয়া গ্রাম পঞ্চায়েতের পাচুসিয়া গ্রামের বাসিন্দা মহম্মদ বাচান ও তার স্ত্রী জামাতে বেগম বসবাস করতেন, তার পাশে থাকতেন মহম্মদ ইব্রাহিমের নামে এক পরিবার ।

ভিটামাটি দখল নিয়ে ঘটনার আলোকপা।

Contact with this number for buy domain , hosting & also design like this website and your like.

৪ কাঠা জমি নিয়ে দীর্ঘদিন ধরে মহম্মদ বাচান ও মহম্মদ ইব্রাহিমের সাথে গন্ডগোল চলছি। গতকাল সকালে মহম্মদ বাচান ও তার স্ত্রী জামাতে বেগম বাড়িতেই ছিল। আচমকাই মহম্মদ ইব্রাহিমের পরিবারের সদস্যরা মহম্মদ বাচান ও তার স্ত্রীর উপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে থাকে। গুরুতর জখম অবস্থায় স্থানীয় মানুষেরা তড়িঘড়ি ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়।


শারীরিক অবস্থা অবনতি থাকায় চিকিৎসকেরা উত্তরবঙ্গ মেডিকেল কলেজে স্থানান্তরিত নির্দেশ দেন। আজ সকালে মহম্মদ বাচান মারা যায়। এই খবর জানাজানি হতেই এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। বাচানের মৃতদেহটি গ্রামে পৌছালে উত্তেজিত পরিবারের সদস্যরা ও গ্রামবাসীরা গুঞ্জরিয়া বাজার এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে বাচানের মৃতদেহটি রাস্তায় ফেলে।


খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ইসলামপুর থানার পুলিশ। এই ঘটনায় এলাকায় ব্যপক উত্তেজনা সৃষ্টি হয়। পুলিশকে দেখে উত্তেজিত গ্রামবাসী ও মৃত বাচানের পরিবারের সদস্যরা বিক্ষোভ দেখাতে থাকে। তাদের দাবি দোষীদের এখনও কেন গ্রেপ্তার করা হয়নি পাশাপাশি পুলিশ কেন তদন্ত শুরু করছে না।

এই অবরোধের ফলে গুঞ্জরিয়া বাজার এলাকার ৩১ নন্বর জাতীয় সড়কে ব্যপক যানজটের সৃষ্টি হয়। প্রায় দুই ঘন্টা ধরে চলছে অবরোধ।

ট্যাগ
আরো দেখুন

এই বিভাগের আরও কিছু খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close