বিনোদন

নতুন তিন নিয়ে আসছেন তিশা

  বিনোদন ডেস্ক:ছোট ও বড় পর্দার দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয় নুসরাত ইমরোজ তিশা। গত বছর বেশকিছু কাজ দর্শকদের উপহার দিয়েছেন তিনি। এ বছর নতুন তিনটি ছবি নিয়ে দর্শকের সামনে আসছেন। ছবি তিনটি হচ্ছে ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‘হলুদ বনি’ ও ‘ফাগুন হাওয়ায়’। অন্য আরেকটি ছবি হচ্ছে ‘শনিবার বিকেল’। যৌথ প্রযোজনায় ‘শনিবার বিকেল’ ছবিটি জাজ মাল্টিমিডিয়া আর কলকাতার শ্যাম সুন্দর দে-র পাশাপাশি ছবিয়ালও প্রযোজনা করেছে। এরইমধ্যে এ ছবিটির কাজ শেষ হয়েছে।
নতুন বছরের তিনটি ছবি নিয়ে তিশা বলেন, প্রতিটি ছবির গল্প আলাদা। তিনটি ছবির মধ্যে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘ফাগুন হাওয়ায়’ নামের ছবিটি আসছে ৮ই ফেব্রুয়ারি মুক্তি পাবে। ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভা দাশগুপ্ত। ভাষা আন্দোলনের ওপর নির্মিত এই ছবিটি দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি। তৌকীর আহমেদ এটি পরিচালনা করেছেন।
এরপর ইমপ্রেস ও ভারতের টেলিসিনে অ্যান্ড এন্টারটেই-নমেন্টের প্রযোজনায় সুকান্ত গঙ্গোপাধ্যায়ের ‘হলুদ বনি’ উপন্যাস অবলম্বনে ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের নির্মাতা তাহের শিপন ও কলকাতার মুকুল রায় চৌধুরী। এছাড়া মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবার বিকেল’ ছবিটি চলতি বছর মুক্তি পাবে। টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় এবং ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‘ফাগুন হাওয়ায়’ ছবিতে তিশার বিপরীতে সিয়াম আহমেদ অভিনয় করেছেন। তৌকীর আহমেদের পরিচালনায় ‘হলুদ বনি’ ছবিতে তিশার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন পরমব্রত ও কলকাতার অভিনেত্রী পাওলি দাম। আর ‘শনিবার বিকেল’ ছবিতে তিশা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান, ইরেশ জাকের, ফিলিস্তিনি অভিনেতা ইয়াদ হুরানি, ভারতের পরমব্রত।

আরো দেখুন

এই বিভাগের আরও কিছু খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close