ফিচারলাইফস্টাইল

জানুন ২০১৯ সাল আপনার কেমন হতে পারে, ২০১৯ সালের রাশিফলে

রয়েল ডেস্ক: ২০১৮ সালটি সবারই গেছে অদ্ভুতভাবে। একদিকে যেমন মনে হয়েছে সময় যাচ্ছে আলোর গতিতে, অন্যদিকে মনে হয়েছে সময় যাচ্ছেই না। নতুন বছরের শুরুতেই কিছু কিছু রাশি সৌভাগ্যের মুখ দেখবেন। বাকিদেরও সময়টা নেহায়েত মন্দ কাটবে না। চলুন দেখে নিই নতুন বছরের জন্য আপনার রাশিফল-

১) মেষ    

২০১৯ সালে নতুন দিগন্ত দেখা দেবে মেষের জীবনে। আবেগঘন ২০১৮ সালটি কাটার পর ২০১৯ সালে নতুন নতুন অ্যাডভেঞ্চার দেখা দেবে তার জীবনে। এ বছর শুরু করুন নিজের ইচ্ছা পূরণের মধ্য দিয়ে। ভ্রমণ করতে চান? টিকেটটা কেটেই ফেলুন। নতুন কিছু শিখতে চান? নিজেকে সেই সুযোগ দিন। বছরের মাঝামাঝি দিকে ক্যারিয়ারে উন্নতির সুযোগ পেতে পারেন। সে সময়ে সঠিক সিদ্ধান্ত নিন।

২) বৃষ   

নতুন বছরে তাদেরকেই নিজের জীবনে রাখুন যাদের প্রতি আছে আপনার পূর্ণ আস্থা। তাদের সাথে সম্পর্ক গাড় করুন এই বছরে। নিজের জীবনে উন্নতির দিকে নজর দিন।

Contact with this number for buy domain , hosting & also design like this website and your like.

৩) মিথুন    

মিথুনের নতুন বছর শুরু হবে সুস্বাস্থ্য দিয়ে। এ বছর ভালোবাসার ক্ষেত্রে আপনার অবস্থান থাকবে তুঙ্গে। সারা বছরই এই ক্ষেত্রে আপনার সৌভাগ্য বজায় থাকবে। নিজের জীবনের অন্যান্য সম্পর্কগুলোর প্রতিও যত্নশীল হন।

৪) কর্কট    

বছরের শুরুতে নিজের জীবনে উন্নতির জন্য যেসব প্রতিজ্ঞা করছেন, সেগুলো মনে রাখুন বছরজুড়ে। নিজের শারীরিক ও মানসিক স্বাস্থ্যের খেয়াল রাখুন। আগে থেকে নিজেকে সুস্থ রাখতে পারলে এই বছরে আসন্ন চ্যালেঞ্জগুলো মোকাবেলা সহজ হবে।

৫) সিংহ    

গত বছরের তুলনায় আরো বেশি উচ্ছাসে কাটবে সিংহের এই বছরটি। বাড়বে আপনার আত্মবিশ্বাস ও সৃজনশীলতা। তবে নিজের জীবনকে একটা রুটিনের মাঝে নিয়ে আসুন, একটু গুছিয়ে নিন নিজেকে। এতে আপনার সামনে আসা সুযোগগুলো হাতছাড়া হওয়ার ভয় থাকবে না।

৬) কন্যা     

২০১৮ সাল ছিলো কন্যার সীমা অতিক্রম করার বছর। এই বছরটিতে তিনি নিজের সীমানার মাঝেই জীবনকে উপভোগ করতবেন। নিজের পাশাপাশি অন্যেরও যত্ন নিন।

৭) তুলা    

এই বছরে তুলা রাশির জাতকের জীবনে আশার সঞ্চার হবে, যেমনটা আগে কখনো হয়নি। চিন্তায়, কথায় ও কাজে আগের তুলনায় অনেক দক্ষ হয়ে উঠবেন আপনি। নিজের কথোপকথনের মুন্সিয়ানায় সাফল্য ছিনিয়ে আনবেন আপনি। নিজের পরিবার ও কাছের মানুষগুলোর প্রতি যত্নবান হয়ে উঠুন। এর উপকারিতা পাবেন সারা বছর জুড়ে।

৮) বৃশ্চিক 

গত বছরে বৃশ্চিকের জীবনে এসেছে অনেক পরিবর্তন। এই বছরে আপনার চিন্তাভাবনায় পরিবর্তন আসবে। আর্থিক দিকে দিয়ে লাভবান হওয়ার অনেক সুযোগ পাবেন এই বছরটিতে।

৯) ধনু    

বছরের শুরুটা অন্য কোনো রাশির তুলনায় ধনুরই ভালো যাবে। অনেকটা লটারি জেতার মতো সৌভাগ্য আপনার পাশে থাকবে। ফলে সাহসী পদক্ষেপ নিতে ভুল করবেন না। এছাড়াও আর্থিক দিকে দিয়ে আপনার ভাগ্য ভালো থাকবে সারা বছর জুড়েই।

১০) মকর

২০১৮ সালে হয়তো এমন কিছু ঘটেছে যা আপনাকে তাড়া করে ফিরছে এখনো। অতীতকে ভুলে সামনের দিকে তাকাতে হবে এখন। এর জন্য আপনার অন্যের সাহায্য দরকার হতে পারে, সে সাহায্য চাইতে কুণ্ঠা করবেন না। নিজেকে সারিয়ে তুলতে ভাগ্য আপনার সহায় হবে। একটু একটু করে সাফল্যের দেখা পাবেন আপনি।

১১) কুম্ভ     

এ বছরে পরিবার, পরিজন ও বন্ধুদের সাথে ব্যস্ত সময় কাটবে আপনার। গত বছর অনেক পরিশ্রম গেছে, এখন একটু নিজেকেও সময় দিন। মাঝে মাঝে আপনার আত্মবিশ্বাসে ভাটা পড়তে পারে, কিন্তু তাতে দমে যাবেন না। বিশ্বস মানুষ গুলোর সাহায্য নিন।

১২) মীন  

ক্যারিয়ার নিয়ে যে স্বপ্ন দেখছিলেন, তা পূরন হতে পারে এ বছর নিজের লক্ষ্য স্থির করুন ও প্রচুর শ্রম দিন এর পেছনে। সাহায্য নিন সেসব মানুষের যাদের কাজের প্রশংসা করেন আপনি। তাদের সাহায্যে এমন সব স্বপ্ন সত্যি হবে যা আপনি ভাবতেও পারেননি।

আরো দেখুন

এই বিভাগের আরও কিছু খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close