জাতীয়রাজনীতি

শুরু হয়েছে শেষ দিনের মনোনয়নপত্র দাখিল

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আজ বুধবার (২৮ নভেম্বর)। দলীয় মনোনয়ন পাওয়ার পর সারাদেশে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেয়া শুরু করেছেন প্রার্থীরা। ঢাকার আসনগুলোর জন্য সকাল ৯টা থেকে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেয়া শুরু করেছেন।

সেগুনবাগিচায় ঢাকা বিভাগীয় কমিশনার কে এম আলী আজমের দফতরে ঢাকা সিটি কর্পোরেশন এলাকার ১৫টি সংসদীয় আসনের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিচ্ছেন। তবে ঢাকা বিভাগের ২০টি আসনের মধ্যে অন্য জেলার কেউ চাইলে এখানে জমা দিতে পারবেন।

তফসিল ঘোষণার পর দিন থেকে প্রার্থীদের মনোনয়ন জমা দেয়া শুরু হয়। তফসিল ঘোষণা হয়েছে গত ৮ নভেম্বর। ওই সময় থেকে এখন পর্যন্ত ৪০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে ঢাকা বিভাগীয় কমিশনার কে এম আলী আজমের দফতর থেকে জানানো হয়েছে।

মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন আজ বুধবার সকাল ৯টায় প্রথম মনোনয়নপত্র জমা দিয়েছেন ঢাকা-৪ আসনের যুক্তফ্রন্টের প্রার্থী বিএলডিপির যুগ্ম মহাসচিব মো. কবির হোসেন। এরপর সকাল ৯টা ২০ মিনিটে মনোনয়নপত্র জমা দেন ঢাকা-১০ আসনের জন্য ন্যাশনাল পিপলস পার্টির শামসুল আলম মিশুক।

সকাল ৯টা ৪৫ মিনিটে মনোনয়নপত্র জমা দেন ঢাকা-১২ আসনের জন্য বিএনপির প্রার্থী আনোয়রুজ্জামান। ১০টা ২০ মিনিটে মনোনয়নপত্র জমা দেন ঢাকা-৮ আসনের জন্য ন্যাশনাল কংগ্রেস বাংলাদেশের প্রার্থী কাজী মো. ছাবের আহাম্মাদ। একই সময়ে একই দলের প্রার্থী মাহফুজা আক্তার বিনা ঢাকা-৯ আসনের জন্য মনোনয়নপত্র জমা দেন।

Contact with this number for buy domain , hosting & also design like this website and your like.

আজ (বুধবার) শেষ দিন সকাল ৯টা থেকে শুরু হওয়া মনোনয়নপত্র জমা নেয়া হবে বিকেল ৫টা পর্যন্ত। মনোনয়নপত্র জমা দেয়া উপলক্ষে এখন পর্যন্ত প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি ভঙের কোনো সংবাদ পাওয়া যায়নি।

আরো দেখুন

এই বিভাগের আরও কিছু খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close